আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষ মানুষের জন্য স্লোগানে ইফতার বিতরণ করেন একঝাক ছাত্র।

চট্টগ্রাম কণ্ঠ: ডেস্ক

প্রতিবছরের ন্যায় এবারের রমজানেও গরীব অসহায় প্রতিবন্ধী এবং পথশিশু সকলের মাঝে ইফতার বিতরণ করে হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষক ও ছাত্ররা।

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের চারু কলা এবং চিত্রা অংকন বিভাগের শিক্ষক সৈয়দ শরফুদ্দিন ইশতিয়াক স্যারের নেতৃত্বে এবং একই স্কুলের ছাত্রদের ব্যক্তিগত আর্থিক সহযোগিতার উদ্যোগে প্রতি বছর রমজান মাসেএ আয়োজন করা হয়।

পবিত্র রমজান মাসে মানবতার সেবায় প্রথম রোজা থেকে শুরু করে প্রতি শুক্রবার নগরীর হালিশহর এলাকায় বিভিন্ন স্থানে তৈরিকৃত ইফতার সামগ্রী প্যাকেটিং করে- জে’ ব্লক এইচ ব্লক, চুনা ফ্যাক্টরির মোড় ,এ ব্লক , ফইল্লাতলী বাজার, আই-ব্লক, আরো বিভিন্ন স্থানে ইফতারের আগ মুহূর্তে পথের বিভিন্ন অসহায় মানুষের মাঝে ইফতারি বিতরণ করে থাকে

জনাব ইশতিয়াক স্যারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা নিজেদের উদ্যোগে ব্যক্তিগতভাবে প্রতি বছর রমজানে ক্ষুধার্ত মানুষের মাঝে কিছুটা সহযোগিতার হাত বাড়ানোর জন্য এই প্রচেষ্টা । তিনি আরো বলেন আমি যতদিন বেঁচে আছি আমি এবং আমার সাথে কিছু স্টুডেন্টদের নিয়ে এই উদ্বেগ অব্যাহত রাখার চেষ্টা করব।

প্রতিবারের মত যারা এই মহৎ কাজে ছিলেন তারা হলেন:

সৈয়দ শরফুদ্দিন ইশতিয়াক স্যার,
মো.রাকিবুল ইসলাম চৌধুরী, ইউশা ফাতিন,ইউশা বিন জিলানী, ওয়াসিফ,রাকিব,সাদিত,আবরার শেহজাদ,নাইফ,জাওয়াদ,শ্রাবন,মেজবাহ সাহস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর